ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডেমরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
ডেমরায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঢাকা: রাজধানীর ডেমরা ধার্মিকপাড়ায় একটি প্যাকেজিং কারখানায় কাভার্ডভ্যানের চাপায় রফিকুল ইসলাম (৫৫) নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

বুধবার (২৫ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে রফিকুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিলে ভোর পৌনে ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রফিকুলের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার নারিকেলবাড়ি গ্রামে। বর্তমানে নারায়ণগঞ্জের কাঁচপুর ব্রিজ এলাকায় থাকতেন তিনি।

রফিকুলের শ্যালক মো. খোরশেদ বাংলানিউজকে জানান, তারা ধার্মিকপাড়ায় ‘যারা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং’ নামে একটি কারখানায় কাজ করেন। গত ৪-৫ মাস ধরে কারখানাটির নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করে আসছিলেন রফিকুল ইসলাম। বুধবার দিনগত রাতে কারখানার সামনে রাস্তায় চেয়ার পেতে বসে ছিলেন তিনি। ক্লান্ত শরীর নিয়ে চেয়ারে বসেই ঘুমিয়ে পড়েন। এ সময় কারখানারই মালামাল বহনকারী একটি কাভার্ডভ্যান পেছনের দিকে ঘোরানোর সময় রফিকুল ইসলামের ওপর দিয়ে উঠে যায়। এতে তিনি গুরুতর আহত হন। দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে নেওয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত বলে জানান।

এদিকে ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল হোসেন বাংলানিউজকে জানান, যারা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং নামে কারখানার মালামাল বহন করা একটি কাভার্ডভ্যান পেছনের দিকে ঘোরানোর সময় অসতর্কবশত নিরাপত্তাকর্মীর ওপর উঠে যায়। এ সময় তিনিও চেয়ারে বসে ঘুমিয়ে পড়েছিলেন বিধায় গাড়িটি দেখতে পাননি। ঘটনার পর কাভার্ডভ্যানটি নিয়ে তার চালক কারখানা থেকে চলে গেছেন। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। নিহত রফিকুলের মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।