ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে চলছে র‍্যাব-পুলিশের তল্লাশি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
নারায়ণগঞ্জে চলছে র‍্যাব-পুলিশের তল্লাশি

নারায়ণগঞ্জ: আইনশৃঙ্খলা রক্ষায় ও ঢাকায় দুই দলের সমাবেশে যেকোনো ধরনের নাশকতারোধে নারায়ণগঞ্জের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ ও র‍্যাবের তল্লাশি চৌকি বসানো হয়েছে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেল থেকে নারায়ণগঞ্জের চাষাঢ়া, দুই নম্বর রেলগেট, সাইনবোর্ড, মণ্ডলপাড়া, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ এলাকায় এসব তল্লাশি চৌকি দেখা যায়।

এ ছাড়াও আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ ও র‍্যাবের টহল অব্যাহত রয়েছে।

সরেজমিনে দেখা যায়, ঢাকার প্রবেশপথ সাইনবোর্ড ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ এলাকায় পুলিশের তল্লাশি চৌকি বসানো হয়েছে। তল্লাশি চৌকি থেকে ঢাকাগামী বাসসহ বিভিন্ন যানবাহনে যাত্রীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করা হচ্ছে। একইসঙ্গে শহরের মণ্ডলপাড়া, দুই নম্বর রেলগেট, চাষাঢ়া এলাকায় পুলিশ ও র‍্যাবের তল্লাশি চৌকি দেখা যায়।

জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল জানান, আইনশৃঙ্খলা রক্ষায় ও জনগণের জানমালের রক্ষায় পুলিশ প্রশাসন সতর্ক রয়েছে। কেউ যেন কোনো ধরনের নাশকতার চেষ্টা করতে না পারে বা কোনো ধরনের নাশকতার দ্রব্য বহন করে ঢাকায় প্রবেশ না করতে পারে সেদিকেও নজর রাখা হচ্ছে। তবে কাউকে হয়রানি করা হচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।