ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছয় হাজার ইয়াবা-দেড় মণ গাঁজার চালানসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
ছয় হাজার ইয়াবা-দেড় মণ গাঁজার চালানসহ আটক ২

সিরাজগঞ্জ: প্রাইভেটকারের ব্যাকডালায় ৬০ কেজি গাঁজা ও চালকের সিটের পাশে দরজার প্যাডে বিশেষ কায়দায় ছয় হাজার ইয়াবা ট্যাবলেট পাচারের সময় দুই মাদক কারবারিকে আটক করেছে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরের দিকে কড্ডা-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের সদানন্দপুর এলাকায় এ অভিযান চালায় ডিবি পুলিশ।

সন্ধ্যার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন ডিবির পরিদর্শক মো. জুলহাজ উদ্দীন। আটকরা হলেন হবিগঞ্জ জেলার সদর উপজেলার শরিফাবাদ গ্রামের মো. মর্তুজ আলীর ছেলে রুবেল মিয়া (৪০) ও একই জেলার মাধবপুর থানার ব্যাঙ্গাডোবা মুড়াপাড়া গ্রামের আবুল মিয়ার ছেলে জসিম মিয়া (৩৭)।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, পুলিশ সুপার মো. আরিফুর রহমান মণ্ডলের দিক নির্দেশনায় ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলহাজ উদ্দীনের নেতৃত্বে দুপুরে সয়দাবাদ ইউনিয়নের সদানন্দপুর মিয়াবাড়ি মার্কেটের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালানো হয়।

এ সময় কড্ডা থেকে সিরাজগঞ্জগামী সাদা রঙের টয়োটা প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে এর ব্যাকডালার ভেতর থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং ড্রাইভিং সিটের দরজার প্যাড কাভারের ভেতরে বিশেষ কায়দায় রাখা ছয় হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনার ওই দুই মাদক কারবারিকে আটকসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া আটক জসিম মিয়ার বিরুদ্ধে আরও একটি মাদক মামলা আদালতে বিচারাধীন।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।