ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

শামসুল আলমের মৃত্যুতে বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহানের শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
শামসুল আলমের মৃত্যুতে বাজুস প্রেসিডেন্ট সায়েম সোবহানের শোক সৈয়দ শামসুল আলম হাসু

ঢাকা: বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) সাবেক সভাপতি সৈয়দ শামসুল আলম হাসু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত ৩টা ১০ মিনিটে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে মারা যান তিনি।

 

প্রয়াত সৈয়দ শামসুল আলম হাসু ভারত উপমহাদেশের বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা আবদুর রশিদ তর্কবাগীশের ছেলে। তার মরদেহ শুক্রবার (২৭ অক্টোবর) সিরাজগঞ্জে তাদের পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।  

তার স্মরণে বাজুসের পক্ষ থেকে আগামী ১ নভেম্বর সারাদেশে শোক সভা অনুষ্ঠিত হবে।

সৈয়দ শামসুল আলম হাসুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাজুস প্রেসিডেন্ট ও দেশের শীর্ষ শিল্প উদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। বাজুস প্রেসিডেন্ট তার শোকবার্তায় মরহুম সৈয়দ শামসুল আলম হাসুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।  

মরহুম সৈয়দ শামসুল আলম হাসু বাজুসকে প্রাতিষ্ঠানিক রূপদানে অসামান্য অবদান রেখেছেন। বাজুসের বিভিন্ন সাংগঠনিক কর্মকাণ্ড বিশেষ করে জেলা শাখায় বাজুসের কার্যক্রম বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দেশের জুয়েলারি শিল্পের উন্নয়নে সৈয়দ শামসুল আলম হাসুর অবদান স্মরণীয় হয়ে থাকবে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।