ঢাকা, মঙ্গলবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ জুন ২০২৪, ২৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাঘায় প্রাইভেটকারে আগুন দিল হরতাল সমর্থকরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
বাঘায় প্রাইভেটকারে আগুন দিল হরতাল সমর্থকরা

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলায় একটি প্রাইভেটকারে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা।  

রোববার (২৯ অক্টোবর) বিএনপির সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে দুপুর ১২টার দিকে উপজেলার আটঘরিয়া মোড়ে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যায়।

পুলিশ জানায়, ওই প্রাইভেটকারটি চালিয়ে রাজশাহী থেকে বাঘায় স্ত্রীর বড় বোনকে রাখতে যাচ্ছিলেন পুলিশ সার্জেন্ট শহিদুজ্জামান রিপন। তিনি রাজশাহী মহানগর পুলিশে কর্মরত। দুপুরে ওই পুলিশ কর্মকর্তা আটঘরিয়ায় পৌঁছালে ১৫ থেকে ২০ জন প্রিকেটার গতিরোধ করে তাদের প্রাইভেটকার থেকে নামিয়ে দেন। এরপর প্রথমে প্রাইভেটকারটি ভাঙচুর ও পরে আগুন দিয়ে পালিয়ে যান হরতাল সমর্থকরা।

বাঘা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, খবর পেয়ে তাদের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। কিন্তু আগুন নেভানোর আগেই প্রাইভেটকারটি পুড়ে যায়।

বাঘা থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) সবুজ রানা জানান, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে তদন্তপূর্বক জড়িতদের শনাক্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম জানান, আটঘরিয়ায় একটি প্রাইভেটকারে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। ওই প্রাইভেটকারে পুলিশ সদস্য ও তার আত্মীয় ছিলেন বলে জানতে পেরেছেন। তবে কেউ হতাহত হননি। এ ঘটনায় বাঘা থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে পুলিশ দোষীদের গ্রেপ্তার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।