ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চারদিন ধরে নদীতে ভাসছিল এটিএম শামসুজ্জামানের ছেলের লাশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
চারদিন ধরে নদীতে ভাসছিল এটিএম শামসুজ্জামানের ছেলের লাশ

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলার জয়ন্তী নদী থেকে অভিনেতা প্রয়াত এটিএম শামসুজ্জামানের ছেলে এটিএম খালেকুজ্জামান কুশলের (৪৬) মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, মরদেহের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) সূত্র ধরে শনাক্ত করা হয় মরদেহটি প্রয়াত অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে কুশলের। এনআইডিতে ঢাকার সূত্রাপুর থানার দেবেন্দ্র নাথ দাস লেনের ৪৬ নম্বর বাসার ঠিকানা দেওয়া হয়েছে।

তিনি জানান, দুপুর দেড়টার দিকে জয়ন্তী নদী থেকে অর্ধগলিত ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবার ও রাজধানীর সূত্রাপুর থানায় যোগাযোগ করা হয়েছে।

মুলাদী নৌ-পুলিশের পরিদর্শক মো. হাবিব বাংলানিউজকে বলেন, জয়ন্তী নদীর নাজিরপুর ইউনিয়নের নাসির হাট নিজাম তালুকদারের বাড়ির এলাকায় মরদেহটি ভাসছিল। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। তারা গিয়ে মরদেহ উদ্ধার করে মুলাদী থানা পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

তিনি আরও বলেন, মরদেহটিতে পচন ধরেছে। ধারণা করা হচ্ছে মরদেহটি চার-পাঁচদিন ধরে নদীতে ভাসছিল। তার পরনে শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। মরদেহে পচন ধরার কারণে আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না।

এ বিষয়ে সূত্রাপুর থানার ওসি মঈনুল ইসলাম সাংবাদিকদের বলেন, মুলাদী থানার ওসি বিষয়টি জানানোর পর কুশলের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তার মা জানিয়েছেন গত ২৫ অক্টোবর বাসা থেকে খুলনা যাওয়ার কথা বলে বেরিয়েছেন তিনি। দুইদিন পর তার মায়ের সঙ্গে ফোনে কথা হয়েছিল। তিনি কোথায় তা তাকে জানায়নি। তিনি যে নিখোঁজ রয়েছে তা পরিবারও জানে না বলেও জানিয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad