ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভান্ডারিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
ভান্ডারিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ায় রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মো. জলিল হাওলাদার (৫৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে ভান্ডারিয়া উপজেলার ইকরি ইউনিয়নের মোল্লাবাড়ির মসজিদ সংলগ্ন এলাকায় এ  দুর্ঘটনা ঘটে।

 

নিহত জলিল হাওলাদার জেলার মঠবাড়িয়া উপজেলার পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের বয়রাতলা এলাকার মৃত ইসমাইল হোসেন হাওলাদারের ছেলে। তিনি পেশায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক।

নিহতের ছেলে সাকিব হোসেন জানান, বাবা ওই দিন ভোরে ভাড়ায় মাছ আনতে বাগেরহাট যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। পরে সকালে ৮টার দিকে তার মৃত্যুর খবর পাই। তিনি আরও জানান, বাবা স্থানীয় বিভিন্ন মাছ ব্যবসায়ীর মাছ আনা-নেওয়ার জন্য ভাড়ায় যেতেন।

থানা পুলিশ  ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে মঠবাড়িয়া থেকে পিরোজপুরের দিকে যাচ্ছিলেন জলিল হাওলাদার। এ সময় ওই সড়কের ইকরি ইউনিয়নে রাস্তার ওপর রাখা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সেখানেই তার মৃত্যু হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু বলে ঘোষণা করেন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।