ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় পুকুরপাড়ে পড়ে ছিল এক ব্যক্তির মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
পাবনায় পুকুরপাড়ে পড়ে ছিল এক ব্যক্তির মরদেহ

পাবনা: পাবনা সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোশাররফ হোসেনের চাচাতো ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের ধারণা পূর্ব শত্রুতার জেরে কেউ হত্যা করে থাকতে পারে।

শুক্রবার (৩ নভেম্বর) সকালে পাবনা পৌরসভার গোবিন্দা এলাকার কালেক্টর স্কুল অ্যান্ড কলেজের পেছনে অফিসার্স কলোনির পুকুরপাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত এস এম রেজাউল হাকিম রেঙ্গুন (৪৫) পৌরসভার কৃষ্ণপুর এলাকার চেয়ারম্যান গলির মৃত আব্দুল হাকিমের ছেলে।  

পরিবারের বরাত দিয়ে মোশাররফ হোসেন বলেন, বৃহস্পতিবার (২ নভেম্বর) রাত ১টার দিকে অফিসার্স কলোনির পুকুরপাড়ে মাছ ধরতে যান রেজাউল হাকিম। ভোরে স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। পরে পরিবারের সদস্যরা এসে পুলিশকে খবর দেয়।

তিনি আরও বলেন, তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এজন্য আমরা ধারণা করছি পূর্ব শত্রুতার জেরে কেউ তাকে হত্যা করতে পারে। তবে ময়নাতদন্তের পর বিষয়টি পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, সকালে পরিবারের সদস্যরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। ঘটনা তদন্ত ও ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।