ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইন্দুরকানীতে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
ইন্দুরকানীতে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় নিহত ১

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলায় আহত আব্দুর রউফ হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।  

শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যায় পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহত আব্দুর রউফ হাওলাদার উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের মো. মঈন উদ্দিন হাওলাদারের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আব্দুর রউফের সঙ্গে একই এলাকার হেমায়েত উদ্দিন হাওলাদারের জমি নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধীয় জমিতে গত বুধবার (০১ নভেম্বর) সকালে আব্দুর রউফ সুপারি পাড়তে যান। এ সময় ওই সুপারি পাড়া নিয়ে উভয় মধ্যে ঝগড়ার এক পর্যায়ে উত্তেজনার সৃষ্টি হয়। পরে স্থানীয়ভাবে তা মীমাংসা করে দেওয়া হয়। কিন্তু ওই দিন দুপুরে আব্দুর রউফ ও তার ছেলে জাকির হোসেন ঘোষেরহাট বাজারে যাওয়ার পথে গাজী বাড়ির সামনে পৌঁছলে প্রতিপক্ষের হেমায়েত উদ্দিন হাওলাদার ও তার সঙ্গে থাকা জসিম, রুবেল, মামুন তাদের মারধর করে গুরুত্ব  আহত করেন। পরে স্থানীয় লোকজন আ. রউফ হাওলাদার ও তার ছেলে জাকিরকে উদ্ধার করে ইন্দুরকানী হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার (২ নভেম্বর) তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আ. রউফ হাওলাদারের মৃত্যু হয়।

নিহতের ছেলে জাকির হোসেন জানান, বাজারে যাওয়ার সময় তাদের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় আহত হয়ে বাবার মৃত্যু হয়েছে।

ইন্দুরকানী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।