ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মতিঝিলগামী মেট্রোরেলে সকাল থেকেই প্রচণ্ড ভিড় 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
মতিঝিলগামী মেট্রোরেলে সকাল থেকেই প্রচণ্ড ভিড় 

ঢাকা: উত্তরা উত্তর স্টেশন থেকে মতিঝিলগামী প্রতিটি মেট্রোরেলে প্রচণ্ড ভিড়। ১০ মিনিট পরপর ছেড়ে মেট্রোরেলে যাত্রীর চাপ রোববারের (৫ নভেম্বর) চেয়েও বেশি।

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৭টা থেকে শুরু হয়ে প্রতি ১০ মিনিট পরপর ছেড়ে যাচ্ছে মেট্রোরেল। মতিঝিল থেকে উত্তরা উত্তর ও উত্তরা উত্তর থেকে মতিঝিল উভয় দিকেই যথাসময়ে ছেড়ে যাচ্ছে মেট্রোরেল।  

ফার্মগেট মেট্রোরেল স্টেশনে সরেজমিনে গিয়ে দেখা যায়, এ স্টেশনে উভয় দিকের যাত্রীরা ওঠানামা করছেন। স্টেশনটি সকাল সাড়ে ৭টা থেকে মানুষের পদচারণায় পূর্ণ।

ফার্মগেট থেকে উত্তরা উত্তর স্টেশনে যাওয়া মেট্রোরেলে ভিড় কম থাকলেও বেশি ভিড় ছিল মতিঝিলগামী প্রতিটি মেট্রোরেলে।

ফার্মগেট স্টেশন থেকে মেট্রোরেলে ওঠেন বেসরকারি প্রতিষ্ঠানে কর্মজীবী শফিক রহমান।  

এ সময় তিনি বাংলানিউজকে বলেন, ফার্মগেটের পশ্চিম রাজাবাজারে বাসা। এখান থেকে মতিঝিল যেতে মাঝে মধ্যে এক ঘণ্টাও লেগে যায়। কম লাগলে ৩০ মিনিট লাগে। বাসা থেকে অফিস যেতে মেট্রোরেলে মাত্র ১০ মিনিট লাগছে।
 
মেট্রোরেলে এসে মতিঝিল স্টেশনে নামা সজীব হোসেন বলেন, পল্লবী স্টেশন থেকে উঠে দেখি অনেক মানুষ মেট্রোরেলে। আগেও যখন আগারগাঁও পর্যন্ত মেট্রোরেল যেত, তখন সে পর্যন্ত গিয়ে বাসে উঠতাম। সে সময় আগারগাঁও মোটামুটি ভিড় হতো। কিন্তু এখন মতিঝিল আর সচিবালয় স্টেশনেও প্রচণ্ড ভিড়।  

অফিসযাত্রার দীর্ঘ ভোগান্তি কমে আসায় স্বস্তি আসবে বলেও অভিমত তাদের।

এদিকে বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন আজ। যার কোনো ছাপ ছিল না মেট্রোরেলে।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
এনবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।