ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরগুনা থেকে পুলিশ পাহারায় ছাড়ছে দূরপাল্লার বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
বরগুনা থেকে পুলিশ পাহারায় ছাড়ছে দূরপাল্লার বাস

বরগুনা: বিএনপি-জামায়াতের তিন দিনের অবরোধের প্রথম দিনে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঝুঁকি এড়াতে পুলিশ পাহারায় চলাচল করছে দূরপাল্লার বাস।

রোববার (৫ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে বরগুনা পৌর বাস টার্মিনালে এমন চিত্র দেখা গেছে।

 

বাস টার্মিনালের সংশ্লিষ্টরা জানান, নিরাপদে যাতায়াতের জন্য যাত্রীরা রাতের পথ বেছে নিচ্ছেন।

বরগুনায় দিনের বেলায় আতঙ্ক বা ঝুঁকি নিয়ে দূরপাল্লার গণপরিবহন ছাড়েনি। তবে বরগুনা পৌর বাস টার্মিনাল থেকে সন্ধ্যার পর থেকে যাত্রীদের চাহিদা অনুযায়ী কিছু সংখ্যক বাস চলাচল স্বাভাবিক করে পরিবহন সংশ্লিষ্টরা। আর নিরাপত্তার কথা মাথায় রেখে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে বাসগুলোর সঙ্গে রাখা হয়েছে পুলিশ পাহারা।

এসময় ইমরান ট্রাভেলস নামের ঢাকার সায়দাবাদগামী একটি যাত্রীবাহী বাস ২০ জন যাত্রী নিয়ে যাত্রা শুরু করলে তার সঙ্গে পুলিশের একটি গাড়ি পাহারায় যেতে দেখা যায়।  

এ বিষয় বরগুনা পৌর বাস টার্মিনালের তৌহিদ নামের এক কাউন্টার ম্যানেজার বলেন, যাত্রীদের কথা চিন্তা করে এবং সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার থাকায় সন্ধ্যার পর থেকে ঢাকাগামী বাস ছাড়া হয়েছে। গাড়ি ছাড়ার আগে সব কিছু চিন্তা-ভাবনা করে ছাড়তে হয়।

ঢাকাগামী এক কলেজ শিক্ষার্থী যাত্রীর অভিভাবক মোস্তফা কাদের বলেন, সারাদিনে বাস না চলায় গন্তব্যে পৌঁছাতে পারেনি আমার ছেলে। তবে রাতে সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা থাকায় ছেলেকে গন্তব্যে পৌঁছাতে কিছুটা স্বস্তি পাচ্ছি।

এ বিষয় বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য না পাওয়া গেলেও সকাল থেকে শহরের গুরুত্বপূর্ণ সব স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা দেখা গেছে এবং কোথাও কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।