ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজ হওয়ার ৫ দিন পর সেপটিক ট্যাংকে মিলল বৃদ্ধার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
নিখোঁজ হওয়ার ৫ দিন পর সেপটিক ট্যাংকে মিলল বৃদ্ধার মরদেহ

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় নিখোঁজ হওয়ার পাঁচদিন পর বাড়ির সেপটিক ট্যাংকে মাটি চাপা দেওয়া অবস্থায় চিন্তা মনি (৬৫) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) দুপুরের পর দেবীগঞ্জ পৌরসভার মধ্যপাড়া থেকে সেপটিক ট্যাংকের মাটি সরিয়ে মরদেহটি উদ্ধার করা হয়।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, চিন্তা মনি পৌর শহরের দুই নম্বর ওয়ার্ডের মধ্যপাড়ার মৃত ধরনী ঋষির স্ত্রী। তিনি বাসায় একা থাকতেন। তার একমাত্র মেয়ে রেনু ঢাকায় থাকেন। পাঁচদিন থেকে চিন্তা মনিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার স্থানীয়রা বাসায় খোঁজ নিতে এসে সেপটিক ট্যাংকের আশপাশে সন্দেহজনক মনে হলে পুলিশে খবর দেয়। পরে পুলিশের উপস্থিতিতে সেপটিক ট্যাংকের ঢাকনা সরালে মাটি চাপা অবস্থায় চিন্তা মনির মরদেহ দেখতে পায়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।