ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভ্যানকে ধাক্কা দিয়ে পুকুরে প্রাইভেটকার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
ভ্যানকে ধাক্কা দিয়ে পুকুরে প্রাইভেটকার 

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার ইঞ্জিনচালিত ভ্যানকে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশের পুকুরে পড়ে গেছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় ভ্যানের এক নারী যাত্রী আহত হয়েছেন তবে তার শারীরিক অবস্থা গুরুতর নয়। বরিশাল থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিলো একটি প্রাইভেটকার। দ্রুত গতির ওই প্রাইভেটকারটি বরিশাল-ঢাকা মহাসড়কের বার্থী এলাকা অতিক্রমকালে একটি ইঞ্জিনচালিত ভ্যানকে ধাক্কা দেয়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি পাশের পুকুরে পড়ে যায়।

তিনি জানান, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করেছে। প্রাইভেটকারে শুধু চালক ছিলেন। তিনি পালিয়ে গেছেন। প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানের যাত্রী সাথী সামান্য আহত হয়েছেন। প্রাইভেটকার উদ্ধার অভিযান চলছে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বিপুল হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে তাদের একটি দল পানিতে ডুবে যাওয়া প্রাইভেটকার উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। প্রাইভেটকারের মধ্যে কাউকে পাওয়া যায়নি। আহত এক নারী ভ্যান যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।