ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

হামলার পর অপহরণ, কথিত আ.লীগ নেতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২৩
হামলার পর অপহরণ, কথিত আ.লীগ নেতা গ্রেপ্তার

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যবসায়ীসহ দুই ব্যক্তির ওপর হামলার পর এক জনকে অপহরণ করা হয়। এ ঘটনায় অভিযুক্ত রাজু আহমেদ নামে এক কথিত আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর আগেও রতন নামের একজনকে তুলে নিয়ে নির্যাতন করেছিলেন তিনি।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন। এর এদিন ভোরে আশুলিয়ার গৌরীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রাজু আশুলিয়ার গৌরীপুর এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি নিজেকে কখনও শিল্পপতি, কখনও শ্রমিকলীগ নেতা, কখনও স্বেচ্ছাসেবকলীগ নেতা এবং কখনও আওয়ামী লীগ নেতা হিসেবে দাবি করেন।

ভুক্তভোগীরা হলেন- আশুলিয়ার চাঁনগাও এলাকার বাসিন্দা আসাদ ও ফরিদপুরের ঝিলটলি এলাকার বাসিন্দা তুষার। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তাদের মধ্যে আসাদকে তুলে নিয়ে যায় রাজু আহমেদ ও তার সহযোগীরা। এ সময় ভুক্তভোগীদের একটি গাড়ি ভাঙচুর করে রাজু বাহিনী।

পুলিশ জানায়, সোমবার (৬ নভেম্বর) রাতে জমি সংক্রান্ত বিরোধের জেরে আসাদ নামে এক যুবককে তুলে নিয়ে ব্যাপক মারধর করে রাজু বাহিনী। এ সময় তাদের একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি করা হয়। ব্যবসায়িক সংক্রান্ত কাজে ফরিদপুর থেকে আসাদের কাছে আসা তুষার নামে একজনকেও মারধর করেন তারা।

পরে ভুক্তভোগীরা বিষয়টি থানায় জানালে ভোরে রাজুকে গ্রেপ্তার করা হয়। একইসঙ্গে ভুক্তভোগী আসাদকে উদ্ধারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বাংলানিউজকে বলেন, জমি সংক্রান্ত ঘটনার জেরে এক যুবককে মারধর করে তুলে নেওয়ার অভিযোগে রাজু আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। সেইসঙ্গে অপহৃত যুবককে উদ্ধারে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২৩
এসএফ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।