ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে প্রবাস ফেরত ব্যক্তিকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
নরসিংদীতে প্রবাস ফেরত ব্যক্তিকে গলা কেটে হত্যা কামরুজ্জামান

নরসিংদী: নরসিংদীতে কামরুজ্জামান (৪২) নামে এক প্রবাস ফেরত ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

বুধবার (৮ নভেম্বর)রাত ৯টায় শহরের ব্রাহ্মণপাড়া এলাকার গুরুদাস নামে এক ব্যক্তির বাড়ির ছাদ থেকে গলাকাটা অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

নিহত কামরুজ্জামান শহরের সাটিরপাড়া এলাকার কুমিল্লা কলোনির মৃত আব্দুল হামিদের ছেলে। এক সময় তিনি এলাকায় ছেলে-মেয়েদের প্রাইভেট পড়িয়ে কোনো রকমে সংসার চালাতেন। পরে জীবিকার তাগিদে সৌদি আরব পাড়ি দেন। মাস তিনেক আগে সৌদি আরব থেকে দেশে ফিরে আসেন।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, তিন মাস আগে দেশে ফিরে কামরুজ্জামান বিকাশের এজেন্টের ব্যবসা শুরু করেন। পাশাপাশি অতীতের মতো ছেলে-মেয়েদের প্রাইভেট পড়ানো শুরু করেন। বুধবার সন্ধ্যায় প্রাইভেট পড়ানোর উদ্দেশে কুমিল্লা কলোনির বাসা থেকে বের হন তিনি। পরে রাত ৯টার দিকে ব্রাহ্মণপাড়ায় গুরুদাস নামে এক ব্যক্তির বাড়ির ছাদে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। পরে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।  

নিহতের ভাই সোহেল বলেন, ভাই সাড়ে ৮টা পর্যন্ত প্রাইভেট পড়িয়েছেন। পরে ওই বাসায় যান। ঘটনার পরেই তিনি খালি গায়ে গলাকাটা অবস্থায় ছাদ থেকে নেমে আসেন। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। তিনি বিকাশের ব্যবসা করায় সবসময় তার সঙ্গে টাকা থাকতো। কিন্তু তার কাছে টাকা ও মোবাইল পাওয়া যায়নি। আমাদের সঙ্গে কারো শত্রুতা নেই। কীভাবে কী হলো বুঝতে পারছি না।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বলেন, কামরুজ্জামানের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে কারা, কেন তাকে হত্যা করেছে, তা জানতে ইতোমধ‍্যে কাজ শুরু করেছে পুলিশ। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।