ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে অনাবিল বাসে আগুন, যাত্রী দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
যাত্রাবাড়ীতে অনাবিল বাসে আগুন, যাত্রী দগ্ধ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ফলপট্টির সামনের সড়কে অনাবিল নামে একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাসে থাকা আব্দুল জব্বার (৩৫) নামে এক যাত্রী দগ্ধ হয়েছেন।

বর্তমানে তিনি বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছেন।

শনিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে আগুন লাগার খবর পেয়ে পোস্তগোলা ফায়ার স্টেশন থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তা নির্বাপণ করে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক (আরএস) মো. তরিকুল ইসলাম জানান, যাত্রাবাড়ীতে বাসে আগুনের ঘটনায় জব্বার নামে এক ব্যক্তি জরুরি বিভাগের  চিকিৎসা নিচ্ছেন। তার শরীরের ২০ শতাংশ পুড়ে গেছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানান, প্রাথমিকভাবে জানা গেছে অনাবিল পরিবহনে বাসে যাত্রীবেশে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে ঘটনার সময় বাস থেকে একজন নামতে গিয়ে আহত হন।

দগ্ধ অবস্থায় জব্বারকে হাসপাতালে নিয়ে যাওয়া অটোরিকশাচালক মো. রমজান জানান, অনাবিল বাসের যাত্রী ছিলেন ওই ব্যক্তি। আগুন লাগা অবস্থায় বাস থেকে নামার পর তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

দগ্ধ ওই ব্যক্তির বরাত দিয়ে রমজান আরও জানান, জব্বার নারায়ণগঞ্জে থাকেন। সেখানে যাওয়ার জন্য রাজধানীর রামপুরা থেকে অনাবিল পরিবহনের বাসে উঠেছিলেন তিনি।

আরও পড়ুন >> গাবতলী-গুলিস্তান-মতিঝিলে বাসে আগুন

বাংলাদেশ সময়: ২৩৩৪ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।