ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেন্দুয়ায় মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে এক নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
কেন্দুয়ায় মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে এক নারী নিহত

নেত্রকোনা: নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুফিয়া আক্তার (৫৫) নামে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় নিহত ওই নারীর স্বামীসহ আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (১২ নভেম্বর) সকালে কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের ভঙ্গানিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত সুফিয়া আক্তার কেন্দুয়া উপজেলার উলুয়াটি নিজ গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- নিহত সুফিয়ার স্বামী আব্দুল মালেক, মজিবুর রহমান ও মোটরসাইকেল আরোহী নাসিমা আক্তার।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত সুফিয়া আক্তার ও তার স্বামী গাজীপুরে পোশাক কারখানায় কাজ করতেন। গত শনিবার  রাত আড়াইটার দিকে তারা পরিবারের লোকজনসহ গাজীপুর থেকে সরাসরি সিএনজিযোগে কেন্দুয়া উপজেলার  উলুয়াটি নিজ গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে রোববার সকাল সাড়ে ৭টার দিকে কেন্দুয়া উপজেলার ভঙ্গানিয়া নামক স্থানে সিএনজিটি পৌঁছলে আঠারবাড়িগামী একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী পোশাক শ্রমিক সুফিয়া আক্তার, তার স্বামী আব্দুল মালেক, মজিবুর রহমান ও মোটরসাইকেল আরোহী নাসিমা আক্তার গুরুতর আহত হন।  

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সুফিয়া আক্তারকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত অন্যদের মধ্যে কেন্দুয়া পৌরশহরের সাউদপাড়া এলাকার বাসিন্দা নাসিমা আক্তারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

ওসি মো. এনামুল হক বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে এসে নিহত  নারীর মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।