ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউনিয়ন পরিষদে ঢুকে চেয়ারম্যানকে কোপাল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
ইউনিয়ন পরিষদে ঢুকে চেয়ারম্যানকে কোপাল দুর্বৃত্তরা জাহিদুর রহমান জাহিদ

নওগাঁ: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়ন পরিষদে ঢুকে চেয়ারম্যান জাহিদুর রহমান জাহিদকে (৩৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা।

রোববার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অফিস কক্ষে এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চেয়ারম্যান জাহিদ পারইল গ্রামের তছির উদ্দীন ফকিরের ছেলে।

পরিষদের সচিব তরিকুল ইসলাম বলেন, সকালে চেয়ারম্যান জাহিদুর রহমান ইউনিয়ন পরিষদের অফিস কক্ষে বসে কাজ করছিলেন। এসময় তিনটি মোটরসাইকেলে পাঁচ/ছয়জন যুবক অফিস কক্ষে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এসময় দুর্বৃত্তদের সবাই হেলমেট ও মাস্ক পরা ছিল। এতে চেয়ারম্যানের ডান হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়াও তিনি শরীরের বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছেন।  

তাকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে স্থানীয়রা হামলাকারীদের চিনতে পারেনি। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।