ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেবরের ছোড়া এসিডে ঝলসে গেলেন ভাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
দেবরের ছোড়া এসিডে ঝলসে গেলেন ভাবি

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে পারিবারিক কলহের জেরে ভাবি মেরিনা বেগমকে (৩৪) এসিডে ঝলসে দিয়েছেন দেবর আব্দুল ওয়াদুদ।

এ বিষয়ে ভুক্তভোগী নারী মেরিনা নিজে বাদী হয়ে রোববার (১২ নভেম্বর) দেবর আব্দুল ওয়াদুদের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মেরিনা উপজেলার সদর ইউনিয়নের কামার পাড়ার আব্দুল মজিদের স্ত্রী।

অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, মেরিনার সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল তার দেবরের। এরই জেরে শনিবার (১১ নভেম্বর) দুপুরে বাড়ির পাশের দোকানে পান খেয়ে বাড়ি ফেরার পথে তার দেবর আব্দুল ওয়াদুদ লুকিয়ে টিনের বেড়ার ওপর দিয়ে এসিড নিক্ষেপ করেন। এতে মেরিনার শরীর ঝলসে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসিডে মেরিনার ডান চোখ, হাত ও পাজরের অনেকটা ঝলসে গেছে।

কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. তাসলিমা সিদ্দিকা রেখা বলেন, এসিডে তার ডান চোখে গুরুতর সমস্যা হয়েছে এ কারণে তাকে রংপুর মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মণ্ডল বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে, দ্রুত এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।   

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।