ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্ধুর সঙ্গে বাইকে ঘুরতে গিয়ে ডান হাত বিচ্ছিন্ন কলেজছাত্রের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
বন্ধুর সঙ্গে বাইকে ঘুরতে গিয়ে ডান হাত বিচ্ছিন্ন কলেজছাত্রের প্রতীকী ছবি

ঢাকা: মুন্সিগঞ্জের শ্রীনগরে ঈগল পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা মাহির মীর (১৯) নামে এক কলেজছাত্রের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। আহত মাহির রাজধানীর দনিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেল ৪টার দিকে শ্রীনগরের হাসাড়া হাইওয়ে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার সিংহ জানান, মহাসড়কে ঈগল পরিবহনের বাসের ধাক্কায় একটি মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে যায়। ঘটনার পরপরই ঈগল পরিবহনের বাসটি জব্দ করা হয়। পাশাপাশি মোটরসাইকেলটিও পুলিশ হেফাজতে আছে। পুলিশ যাওয়ার আগেই আহতদের  হাসপাতালে নিয়ে গেছে স্থানীয়রা। বিস্তারিত জানার জন্য কাজ করা হচ্ছে। আহত মাহির মীর পরিবারের সঙ্গে কেরানীগঞ্জ ইকুরিয়া হাসনাবাদ এলাকায় থাকেন। দুর্ঘটনার পর পরিবার জানতে পেরেছে, এক বন্ধুর সঙ্গে বাইকে করে ঘুরতে যাওয়ার পথে এ দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

তার বাবা আতিকুর রহমান বলেন, বাসা থেকে বেরিয়ে গেছে কলেজের নাম করে, তারপর কোথায় গিয়েছিল কিছুই জানা যায়নি। দুর্ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে এসেছি এবং এটাও জানতে পেরেছি, তার সঙ্গে একজন বন্ধু ছিল। সে নাকি মারা গেছে, কথাটা সত্য কিনা তাও বলতে পারব না। পরে মীরকে ঢাকা মেডিকেল কলেজ থেকে অর্থোপেডিক হাসপাতালে নেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় এক যুবকের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। ওই অবস্থায় লোকজন তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এসেছিলেন, পরে তার পরিবারের লোকজন অন্য হাসপাতালে নিয়ে যান তাকে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।