ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অফিসার্স ক্লাব ঢাকার বাৎসরিক মেজবান অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
অফিসার্স ক্লাব ঢাকার বাৎসরিক মেজবান অনুষ্ঠিত মন্ত্রিপরিষদ সচিবের নেতৃত্বে ক্লাবের পক্ষে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়

ঢাকা: সরকারি উচ্চপদস্থ কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের জন্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করেছে অফিসার্স ক্লাব, ঢাকা।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর রমনা এলাকার বেইলি রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে এই মেজবানের আয়োজন করা হয়।

মেজবান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ সচিব ও ক্লাব চেয়ারম্যান মো. মাহবুব হোসেন।  

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব তোফাজ্জল হোসেন মিয়া, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মেজবাহ উদ্দিন চৌধুরী, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও অফিসার্স ক্লাব ঢাকার সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন।

ক্লাব কর্তৃপক্ষ জানান, প্রতি বছর ক্লাব সদস্য ও তাদের পরিবারের জন্য এই ধরনের মেজবানের আয়োজন করা হয়। তবে করোনা মহামারির কারণে গত তিন বছর মেজবান আয়োজন করা সম্ভব হয়নি। ২০১৯ সালের পর আবার এই আয়োজন করা হচ্ছে।

তারা আরো জানান, চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান রান্না করা হয়েছে৷ এবার ক্লাব সদস্য ও তাদের পরিবারের সদস্য মিলে মোট সাত হাজার মানুষের জন্য বিশেষ এই খাবার তৈরি করা হয়েছে। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন রয়েছে।  

মেজবান অনুষ্ঠানে স্পনসর করে পাশে থাকার জন্য মন্ত্রিপরিষদ সচিবের নেতৃত্বে ক্লাবের পক্ষে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এসসি/এসআইএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।