ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্টাফ বাসে দুর্বৃত্তদের আগুনে আহত ২ কর্মীকে সহায়তা দিল বিমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
স্টাফ বাসে দুর্বৃত্তদের আগুনে আহত ২ কর্মীকে সহায়তা দিল বিমান

ঢাকা: দুর্বৃত্তদের দেওয়া আগুনে ক্ষতিগ্রস্ত ২ বিমানকর্মীকে আর্থিক সহায়তা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

গত ১২ নভেম্বর রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি স্টাফ বাসে করে ডিউটি শেষে বাসায় ফিরছিলেন ক্লিনিং স্টাফ মানিক চন্দ্র দাস ও রাজেন্দ্র দাসসহ আরও কয়েকজন বিমানকর্মী।

রাত সাড়ে ১১টার দিকে বাসটি বনানী পৌঁছালে বাইরে থেকে দুর্বৃত্তরা তাতে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় দগ্ধ হন ক্লিনিং স্টাফ মানিক চন্দ্র দাস ও রাজেন্দ্র দাস। পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মানবিক দিক বিবেচনায় বিমান ম্যানেজমেন্ট ক্ষতিগ্রস্ত ২ জন বিমানকর্মীকে আর্থিক সহায়তা দিয়েছে। সোমবার (২৭ নভেম্বর) বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম ওই দুইজনের পরিবারকে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেন।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম বলেন, বিমানকর্মীরা সার্বক্ষণিক জরুরি পরিষেবায় নিয়োজিত থাকেন। সব ধরনের প্রতিবন্ধকতা সত্ত্বেও যাত্রীদের সুবিধার্থে নিরবচ্ছিন্ন সেবা চালু রাখা হয়েছে। নিরীহ মানুষকে টার্গেট করে এ ধরনের সহিংসতা কখনও কাম্য নয়। তিনি সাধারণ মানুষকে হয়রানি ও ক্ষতিগ্রস্ত না করতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা তাদের পাশে থাকার জন্য বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইওকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এমকে/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।