ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক মেয়রকে কোপালেন বর্তমান প্যানেল মেয়রের সমর্থকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
সাবেক মেয়রকে কোপালেন বর্তমান প্যানেল মেয়রের সমর্থকরা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা নিজাম উদ্দিনকে কোপানোর অভিযোগ উঠেছে বর্তমান প্যানেল মেয়র শফিকুল ইসলাম কুড়ানের সমর্থকদের বিরুদ্ধে।  

এর আগে নিজাম উদ্দিনের লোকজন শফিকুল ইসলাম কুড়ান আলীকে মারপিট করেছে বলে দাবি করেন তার সমর্থকরা।

বুধবার (২৯ নভেম্বর) রাতে নিজ বাড়িতে এ হামলার শিকার হন নিজাম উদ্দিন। তাকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত কুড়ানকেও বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল দত্ত জানান, বুধবার সন্ধ্যায় কাজিপুর পৌরসভার সাবেক মেয়র নিজাম উদ্দিনের ভগ্নীপতি হবি শেখ পৌরসভার বর্তমান প্যানেল মেয়র কুড়ান আলীকে মারধর করেন। আহত অবস্থায় তাকে বগুড়া একটি হাসপাতালে নেওয়া হয়। মারধরের খবর পেয়ে কুড়ানের লোকজন উত্তেজিত হয়ে হবিকে মারতে যান। কিন্তু তাকে না পেয়ে সাবেক মেয়র নিজাম উদ্দিনকে কুপিয়ে আহত করে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। মূল অভিযুক্ত হবিসহ অন্যান্যদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।