ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিএনপি কর্মীদের হামলায় নিহত আমিরুলের পরিবারের পাশে বিপিডব্লিউএন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
বিএনপি কর্মীদের হামলায় নিহত আমিরুলের পরিবারের পাশে বিপিডব্লিউএন

ঢাকা: দায়িত্বরত অবস্থায় বিএনপি নেতাকর্মীদের হামলায় নিহত পুলিশ সদস্য মো. আমিরুল ইসলামের পরিবারের পাশে দাঁড়াল বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (বিপিডব্লিউএন)।

আমিরুলের স্ত্রী ও সন্তানের ভরণপোষণ নির্বাহের লক্ষ্যে স্থায়ী আয়ের অংশ হিসেবে কমিউনিটি ব্যাংকে নিহত কনস্টেবল আমিরুলের স্ত্রীর নামে এক লাখ টাকার ফিক্সড ডিপোজিট করেছে বাংলাদেশ পুলিশের নারী সদস্যদের কল্যাণে গঠিত এ সংগঠনটি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ডিএমপি সদর দপ্তরের কনফারেন্স রুমে কনস্টেবল আমিরুলের স্ত্রীর হাতে এ অনুদানের চেক তুলে দেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

এ সময় ডিএমপি কমিশনার নিহত আমিরুলের পরিবারের খোঁজ-খবর নেন। তিনি আমিরুলের পরিবারের ভবিষ্যৎ ব্যয়ভার নির্বাহে কার্যকর পদক্ষেপ নেওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় বিপিডব্লিউএনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি আমেনা বেগম, বিপিডব্লিউএনের সহ-সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি শামীমা বেগম এবং বিপিডব্লিউএনের সাধারণ সম্পাদক ও ডিএমপির উপ-পুলিশ কমিশনার আসমা সিদ্দিকা মিলিসহ ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ২৮ অক্টোবর বিএনপি-জামায়াতের সমাবেশে আসা মানুষের নিরাপত্তায় ভোর থেকেই পল্টন বক্স কালভার্ট রোডের মাথায় দায়িত্ব পালন করছিলেন কনস্টেবল আমিরুল। বিকেলের দিকে বিএনপি নেতাকর্মীদের নৃশংস হামলায় তিনি মারা যান।

এর আগে ডিএমপি কমিশনারের আন্তরিক চেষ্টায় নিহত পুলিশ কনস্টেবল মো. আমিরুল ইসলামের মৃত্যুর ৭২ ঘণ্টার মধ্যে তার পরিবারের হাতে পেনশনের চেক ও আনুতোষিক সুবিধা প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।