ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ব্যবসায়ী নিহত, স্ত্রী-সন্তান আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
গোপালগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ব্যবসায়ী নিহত, স্ত্রী-সন্তান আহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মোস্তফা কামাল (৫৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার স্ত্রী ও দুই মেয়েসহ চারজন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাত ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বিষয়টি নিশ্চিত করে ব‌লেন, মোস্তফা কামাল বরিশালের কদম আলীর ছেলে। তিনি ঢাকার নবাবপু‌রে ব্যবসা করতেন। থাকতেন ঢাকার ওয়ারী হাটখোলা এলাকায়। রাতে মাইক্রোবাসে করে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে বরিশালের গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে ডুমদিয়া এলাকায় তাদের মাইক্রোবাসের সঙ্গে ঢাকাগামী রাজীব পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোস্তফা কামাল নিহত হন। এসময় আহত হন তার স্ত্রী ও দুই মেয়েসহ চারজন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরে কামালের স্ত্রী ও দুই মেয়েকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। মরদেহ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।