ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামপালে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
রামপালে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু  নাজমুল হাসান

বাগেরহাট: বাগেরহাটের রামপাল উপজেলার টেংরামারী এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় নাজমুল হাসান (২৭) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মো. কামাল (২৮) নামে এক আরোহী।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় খুলনা-মোংলা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত নাজমুল জামালপুর জেলার ইসলামপুর থানার কুঠাইল গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি রামপাল তাপবিদ্যুৎকেন্দ্রের একটি বিভাগের নিরাপত্তা কর্মকর্তা ছিলেন। এছাড়াও তিনি মেরিন ইন্জিনিয়ার ছিলেন। আর আহত কামালের বাড়ি কুমিল্লা জেলায়। তিনিও ওই বিদ্যুৎকেন্দ্রে কর্মরত ছিলেন।  

পুলিশ জানায়, সন্ধ্যায় রামপাল তাপবিদ্যুৎকেন্দ্র থেকে মোটরসাইকেল নিয়ে উপজেলার ভাগা বাজারে যাচ্ছিলেন নাজমুল ও কামাল। পথে ওই মহাসড়কের টেংরামারী এলাকায় এলে বিপরীত দিক থেকে (মোংলাগামী) আসা একটি ড্রাম ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নাজমুল নিহত হন। গুরুতর আহতাবস্থায় কামালকে উদ্ধার করে প্রথমে রামপাল উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়।  

বাগেরহাট জেলা পুলিশের গণমাধ্যম সেলের পুলিশ পরিদর্শক বাবুল আক্তার বলেন, দুর্ঘটনার পর মিনি ড্রামট্রাক চালক পালিয়ে গেছে। ট্রাক ও মোটরসাইকেল হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছেন। দুর্ঘটনাকবলিত ট্রাক, মোটরসাইকেল কোনোটিরই নিবন্ধন ছিল না। এ ঘটনায় হাইওয়ে থানা পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিচ্ছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।