ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বাসচাপায় সিএনজিচালকসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
ময়মনসিংহে বাসচাপায় সিএনজিচালকসহ নিহত ৩

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় সিএনজিচালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।

এর আগে এদিন দুপুর ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল কবি নজরুল অডিটোরিয়ামের পাশে মাছের আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার হরিরামপুর ইউনিয়নের ইমতিয়াজ আলীর ছেলে মোফাজ্জল হোসেন (২৮), একই এলাকার নাছির উদ্দিনের ছেলে (সিএনজিচালক) হাবিবুর রহমান (৩৫) ও একই এলাকার নাইম মিয়ার স্ত্রী পপি আক্তার।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি বাস ত্রিশাল কবি নজরুল অডিটোরিয়ামের পাশে মাছের আড়তের সামনে ত্রিশালগামী একটি সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজির চালকসহ পাঁচজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে এদিন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সিএনজিচালক হাবিবুর রহমান, মোফাজ্জাল হোসেন ও পপি আক্তারের মৃত্যু হয়। এছাড়া আহত অপর দুইজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ত্রিশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।