ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে পানিতে ভাসছিল দুইজনের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
ময়মনসিংহে পানিতে ভাসছিল দুইজনের মরদেহ

ময়মনসিংহ: ২৪ ঘণ্টার ব্যবধানে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের গপিনপুর গ্রামে ইছব আলীর পুকুর থেকে অজিত মিয়া (২৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। অজিত মিয়া  স্থানীয় বতিহালা গ্রামের মজিবুর রহমানের ছেলে।

এর আগে রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার পোড়াকান্দুলিয়া আঙ্গরকান্দা এলাকার একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় শশিয়া খাতুন (৬৫) নামে এক বৃদ্ধ নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। শশিয়া খাতুন স্থানীয় কালিনগর গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী।      

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চাঁন মিয়া বাংলানিউজকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহ দুটি পৃথক পৃথক স্থানে পানিতে ভাসমান অবস্থায় দেখে স্থানীয়রা থানা পুলিশকে জানায়। পরে ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর মধ্যে বৃদ্ধ নারী মানসিকভাবে ভারসাম্যহীন ছিল বলে পরিবার থেকে প্রাথমিকভাবে জানা গেছে।

অপরদিকে নিহত যুবক অজিত মিয়ার মৃত্যুর বিষয়টি এখনো স্পষ্ট নয়। তবে দুটি মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এসব ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।