ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় হরতালের সমর্থনে বিএনপির মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
ফতুল্লায় হরতালের সমর্থনে বিএনপির মিছিল

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লায় বিএনপির ডাকা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করা হয়েছে। ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর নেতৃত্বে মিছিলটি করেছে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়কের আলীগঞ্জ থেকে মিছিলটি শুরু হয়ে দাপা বালুর ঘাট হয়ে পোস্ট অফিস বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়।

মিছিল থেকে সরকারের পদত্যাগ চেয়ে হরতালের সমর্থনে নানা স্লোগান দেন নেতাকর্মীরা।

ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী জানান, আমরা হরতালের সমর্থনে মিছিল করেছি। ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন আলীগঞ্জ থেকে মিছিলটি শুরু হয়ে দাপা বালুর ঘাট হয়ে পোস্ট অফিস বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়। অবৈধভাবে একতরফা নির্বাচনের যে চেষ্টা হচ্ছে, তা কোনোদিন সফল হবে না। জনগণ আজ এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করতে শিখেছে। তারা রাজপথে নেমে এসেছে। জনগণকে নিয়ে এ সরকারের পদত্যাগ না ঘটিয়ে বিএনপির নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না। সব কারাবন্দি নেতাদের মুক্তি, জামিন এবং অবিলম্বে নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানি অভিযান বন্ধের দাবি জানাই।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।