ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডা. মুরাদের আসনে আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
ডা. মুরাদের আসনে আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা 

জামালপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের আসনে নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে কথা-কাটাকাটির ঘটনা ঘটেছে। এর জেরে জামালপুরের সরিষাবাড়ী এলাকায়  উত্তেজনা পরিবেশ সৃষ্টি হয়।

পরে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।  

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার স্টেশন এলাকায় দুই গ্রুপের মধ্যে এ পরিস্থিতির সৃষ্টি হয়।  

স্থানীয়রা ও পুলিশ জানায়, স্টেশন এলাকায় নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলালের সমর্থক সাবেক কমিশনার বেলালের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী আবদুর রশীদ সমর্থক মিঠুর কথা-কাটাকাটি হয়। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। পরে সেখানে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। দুইপক্ষের লোকজনই সেখানে লাঠিসোঁটা নিয়ে জড়ো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সবাইকে শান্ত করে পরিস্থিতি স্বাভাবিক করে।  

সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চাজ মুশফিকুর রহমান বলেন, এখন সেই এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, কোনো হতাহত খবর নেই। দুই পক্ষের এক কথায় দুই কথায় কথা কাটাকাটি হয়। আমি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছি। নির্বাচন নিয়ে কেউ সহিংসতার চেষ্টা করলে কাউকে ছাড় দেওয়া হবে না।  

প্রসঙ্গত, আসনটিতে আওয়ামী লীগের পক্ষ থেকে ডা. মুরাদসহ দুইজন স্বতন্ত্র প্রার্থী রয়েছে। এছাড়া তৃণমূল বিএনপি, সমাজতান্ত্রিক দলসহ সাতজন প্রার্থী নির্বাচনে অংশ নিয়েছেন।  

বাংলাদেশ সময়: ০২৫২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।