ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে প্রাইভেটকারে বাসের ধাক্কা, ২ গাড়িতেই আগুন লেগে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
গোপালগঞ্জে প্রাইভেটকারে বাসের ধাক্কা, ২ গাড়িতেই আগুন লেগে নিহত ১

গোপালগঞ্জ: গোপালগঞ্জে একটি বাস একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে দুটি গাড়িতেই আগুন ধরে গেছে। এতে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার রাতইল ইটভাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ উল্লাহ (৩৮)। মানিকগঞ্জের সানবান্দা গ্রামের আব্দুল লতিফ মাস্টারের ছেলে মোহাম্মদ উল্লাহ ওই প্রাইভেটকারের চালক ছিলেন।

গোপালগঞ্জের কাশিয়ানী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক আবুল হাসেম মজুমদার জানান, সকালে
খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাসের মানিকগঞ্জ থেকে সাতক্ষীরাগামী একটি প্রাইভেটকারকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে গাড়ি দুটিতে আগুন ধরে যায়। এসময় ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক নিহত হন ও প্রাইভেটকারে থাকা তিন ভাই আহত হন। আহতরা হলেন মানিকগঞ্জের সানবান্দা গ্রামের হযরত আলীর তিন ছেলে ফাহিম (২০), ফাহাদ (১৮) এবং ইফাদ (১৬)।

আহতদেরকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা সকালে গ্রামের বাড়ি থেকে সাতক্ষীরা যাচ্ছিলেন বলে জানা গেছে।

এদিকে এ ঘটনায় ঢাকা-খুলনা মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।