ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

১০ হাজার লিফলেট নিয়ে নড়াইলে মাশরাফির প্রচারণায় ভোলার যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
১০ হাজার লিফলেট নিয়ে নড়াইলে মাশরাফির প্রচারণায় ভোলার যুবক মাশরাফির পক্ষে প্রচারণা চালাতে ভোলা থেকে নড়াইলে এসেছেন বিশেষ চাহিদা সম্পন্ন যুবক রাজীব

নড়াইল: নিজের জমানো টাকা দিয়ে ১০ হাজার লিফলেট ছাপিয়ে নৌকার প্রার্থী মাশরাফি বিন মুর্তজার পক্ষে প্রচারণা চালাতে ভোলা থেকে নড়াইলে এসেছেন বিশেষ চাহিদা সম্পন্ন যুবক রাজীব।

ভোলার চরফ্যাশন উপজেলার ওমরপুর গ্রামের নুরে আলমের ছেলে এবং পেশায় একজন পত্রিকাবিক্রেতা তিনি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে নড়াইল পৌরশহরের মহিষখোলা এলাকায় মাশরাফির পক্ষে নৌকার প্রচারণা চালাতে দেখা যায় রাজীবকে।

এর আগে বুধবার রাতে তিনি নড়াইলে আসেন। মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন তার থাকা-খাওয়ার ব্যবস্থা করে দিয়েছেন বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, রাজীব জন্ম থেকেই শারীরিক প্রতিবন্ধী। বাজারে পত্রিকার হকারি করে উপার্জন করেন। পত্রিকার পাতায় মাশরাফিকে দেখতে দেখতে দশ বছর বয়স থেকেই তার ভক্ত। মাশরাফির সঙ্গে দেখা করার লক্ষ্য নিয়ে একটি মাটির ব্যাংকে টাকা জমাতেন রাজীব। সেই জমানো টাকা দিয়ে মাশরাফির জন্য উপহার হিসেবে ১০ হাজার লিফলেট ছাপিয়ে এনেছেন।

রাজীব বাংলানিউজকে বলেন, আমি দশ বছর বয়স থেকেই মাশরাফি ভাইয়ের পাঁড়ভক্ত। ভালোবাসার টানে এখানে এসেছি। কোনো কিছু পাওয়ার জন্য আসিনি। ভাই (মাশরাফি) ঢাকা থেকে নড়াইলে এলে আমি দেখা করে চলে যাব। শুধু তাকে একনজর দেখার জন্যই আমার ছুটে আসা। যে কয়দিন থাকি ভাইয়ের জন্য সবার কাছে ভোট ও দোয়া চাইব।

উল্লেখ্য, ডান হাঁটুর ব্যথার কারণে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মাশরাফি। এ কারণে এখনো তিনি এলাকায় এসে নির্বাচনী প্রচারণা শুরু করতে পারেননি। তবে সবকিছু ঠিক থাকলে আগামী ২৪ ডিসেম্বর বিকেলে  নড়াইলে উপস্থিত থাকবেন মাশরাফি। পরে নিজ গ্রাম সদরের মাইজপাড়া থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

আরও পড়ুন >> হাঁটুর ইনজুরিতে ভুগছেন মাশরাফি, থেমে নেই প্রচারণা

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।