ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ১৮ ককটেল উদ্ধার করে নিষ্ক্রিয় করল র‌্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
সাতক্ষীরায় ১৮ ককটেল উদ্ধার করে নিষ্ক্রিয় করল র‌্যাব

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার একটি ফাঁকা মাঠ  থেকে ১৮টি ককটেল উদ্ধার করেছে র‍্যাব। পরে ককটেলগুলো নিষ্ক্রিয় করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক সংলগ্ন ফাঁকা মাঠে ককটেলগুলো নিষ্ক্রিয় করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) বোম্ব ডিসপোজাল টিম।  

এর আগে সোমবার (২৫ ডিসেম্বর) রাতে র‍্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর (শেখপাড়া) গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ককটেলগুলো উদ্ধার করে।

র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফিরোজ কবির এ সংক্রান্ত প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কালিকাপুর (শেখপাড়া) গ্রামের পাকা রাস্তার পাশে পড়ে থাকা পরিত্যক্ত প্লাস্টিকের ব্যাগে ককটেলগুলো পাওয়া যায়। মঙ্গলবার সেগুলো নিষ্ক্রিয় করা হয়েছে। উদ্ধারকৃত ককটেলগুলো নাশকতার কাজে ব্যবহারের শঙ্কা ছিল।  

প্রেস ব্রিফিংকালে র‍্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার নাজমুল হক ও বোম্ব ডিসপোজাল টিমের লিডার ডিএডি শামসুল হক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।