ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডগ স্কোয়াড দিয়ে মেট্রোরেলে র‌্যাবের তল্লাশি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
ডগ স্কোয়াড দিয়ে মেট্রোরেলে র‌্যাবের তল্লাশি

ঢাকা: নাশকতা ও সহিংসতা প্রতিরোধে রাজধানীর মতিঝিলের মেট্রোরেল স্টেশনে তল্লাশি অভিযান চালিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। এ সময় ডগ স্কোয়াড দিয়ে তল্লাশির পাশাপাশি যাত্রীদেরও তল্লাশি করা হয়।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) মতিঝির মেট্রোরেল স্টেশনে এই তল্লাশি অভিযান চালানো হয়।

র‌্যাব জানায়, মেট্রোরেল রাষ্ট্রের গুরুত্বপূর্ণ একটি স্থাপনা। তাই এই স্থাপনার নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে র‌্যাব। মেট্রোরেলের স্থাপনায় যাতে করে কোনো ধরনের নাশকতা ও সহিংসতা না হয় সে লক্ষ্যে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, সবসময় দেশের আইনশৃঙ্খলা রক্ষার জন্য তৎপর থেকে ও বিভিন্ন গোয়েন্দা তথ্য সংগ্রহের মাধ্যমে কার্যক্রম চালায় র‌্যাব। মেট্রোরেল অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি স্থাপনা। এ স্থাপনার নিরাপত্তার জন্য র‌্যাব সদা তৎপর এবং পুলিশের সঙ্গে একাত্ম হয়ে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, মেট্রোরেলের স্টেশনগুলোতে সাদা পোশাকে আমাদের গোয়েন্দারা নিয়োজিত থাকেন। তাছাড়া মেট্রোরেলের যে কর্তৃপক্ষ আছে তাদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে বিভিন্ন রকম তথ্য সংগ্রহের মাধ্যমে আমাদের গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখা হয়।

আজ (বৃহস্পতিবার) র‌্যাব-৩ এর একটি দল মতিঝিল মেট্রোরেলের স্টেশনে নিরাপত্তা তল্লাশি কার্যক্রম চালিয়েছে। এটি আমাদের রুটিন নিরাপত্তার একটি অংশ। এই কার্যক্রম এর আগেও ছিল, আগামীতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
পিএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।