ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচনী প্রচারণায় গিয়ে রোগী দেখছেন ডা. মুরাদ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
নির্বাচনী প্রচারণায় গিয়ে রোগী দেখছেন ডা. মুরাদ 

জামালপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে এবার দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটের মাঠে রয়েছেন বর্তমান সংসদ সদস্য ডা. মুরাদ হাসান।  

ঈগল প্রতীক নিয়ে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন আলোচিত এই সংসদ সদস্য।

তিনি নির্বাচনী প্রচারণায় ভোট চাইতে গিয়ে রোগীদের দেখে পরামর্শও দিচ্ছেন।  

সম্প্রতি নিজ নির্বাচনী এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠক করেন ডা. মুরাদ হাসান। এসময় তিনি রাস্তায় সাধারণ মানুষের কাছে ঈগল প্রতীকের জন্য ভোট চান। সে সময় সাধারণ মানুষ তাকে রোগ সম্পর্কে নানা কথা জিজ্ঞেস করলে তিনি সড়কে দাঁড়িয়ে থেকেই রোগীর রির্পোট দেখে পরামর্শ দেন।  

সেই সঙ্গে এক ভোটার চিকিৎসার জন্য টাকা নেই বলার পর ডা. মুরাদ হাসান তার পকেট থেকে বের করে ওষুধ কেনার টাকা দেন।

এ বিষয়ে ডা. মুরাদ হাসান বলেন, আমার বাবা বলেছেন, বাবা তুমি ডাক্তার হয়েছে সারাজীবন বিনামূল্যে চিকিৎসা সেবা দেবে। সরিষাবাড়ীর মানুষ জামালপুরের মানুষ এদের কারো থেকে আমি টাকা নেই না। কেউ বলতে পারবে না আমি টাকা নিয়ে চিকিৎসা করি৷ আমার হায়াত যতদিন রয়েছে কোনো দিন আমি পয়সা নিয়ে চিকিৎসা দেব না৷ 

ডা. মুরাদ হাসান সাবেক তথ্য প্রতিমন্ত্রী এবং সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এর প্রতিমন্ত্রী ছিলেন। তিনি দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন এই আসনে। অভিনেত্রী মাহিয়া মাহি কাণ্ডে বিতর্কিত হয়ে আওয়ামী লীগের পদসহ মন্ত্রিত্বও হারান তিনি।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।