ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকা মার্কার বিজয় নিয়ে ঘরে ফিরবেন ঈগলের ডা. মুরাদ! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
নৌকা মার্কার বিজয় নিয়ে ঘরে ফিরবেন ঈগলের ডা. মুরাদ! 

জামালপুর: নৌকার মার্কার বিজয় কামনা করেছেন জামালপুর- ৪ সরিষাবাড়ি আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ডা: মুরাদ হাসান এমপি। তিনি বলেছেন, ‘নৌকা মার্কার বিজয় নিয়ে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

বুধবার (৩ জানুয়ারি) এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর এই ভিডিও নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়েছে ফেসবুকজুড়ে।  

১৮ সেকেন্ডের ভিডিওতে মুরাদ হাসানকে বলতে শোনা যায়- ‘গাজী সাহেবের সন্তান। আপনারা তাকে চিনেন। সবাই আপনারা দোয়া করবেন। নৌকা মার্কার বিজয় নিয়ে ঘরে ফিরব ইনশাআল্লাহ। ’

এরপর পাশে থাকা এক ব্যক্তি তাকে মনে করিয়ে দিলে তিনি হেসে ঈগল প্রতীকে ভোট চান।

সম্প্রতি সরিষাবাড়ি উপজেলার কোনো এক গ্রামে গণসংযোগের সময় এসব কথা বলেন তিনি।

এ বিষয়ে ডা. মুরাদ হাসানের মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।  

জামালপুরের পাঁচটি আসনের মধ্যে শুধু সরিষাবাড়িতেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করছেন বর্তমান এমপি।  

এই আসনটিতে মোট সাতজন প্রার্থী। সাত প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ পাঁচ দলের পাঁচ জন। এর মধ্যে তিনজন কাঁপিয়ে বেড়াচ্ছেন ভোটের মাঠ।  

আওয়ামী লীগের প্রার্থী মাহবুবুর রহমান হেলালের মূল প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন আলোচিত সংসদ সদস্য মুরাদ হাসান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ। হ্যাভিওয়েট দুজন স্বতন্ত্র প্রার্থী থাকায় কিছুটা চ্যালেঞ্জের মুখে পড়েছেন নৌকা প্রতীকের প্রার্থী হেলাল। শক্তিশালী এই তিন প্রার্থীর প্রচারে এই আসনে বেশ নির্বাচনী আমেজ বিরাজ করছে।

আট ইউনিয়নের একটি উপজেলা ও একটি পৌরসভা নিয়ে গঠিত সরিষাবাড়ি-৪ আসন। ৭ জানুয়ারি এই আসনের ৮৯টি কেন্দ্রের ৬১৪টি বুথে ভোট দেবেন ২ লাখ ৮৯ হাজার ১৭৭ জন ভোটার।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।