ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হরতালের মধ্যেও স্বতঃস্ফূর্তভাবে ভোট চলছে: কামাল আহমেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
হরতালের মধ্যেও স্বতঃস্ফূর্তভাবে ভোট চলছে: কামাল আহমেদ

ঢাকা: জামাত শিবিরের হরতালের পরেও জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন বলে উল্লেখ করেছেন ঢাকা ১৫ নম্বর আসনের সংসদ সদস্য প্রার্থী এবং শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

রোববার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে কাফরুলের ১৩ নম্বর সেক্টরের সেরে বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়ে তিনি এ কথা বলেন।

কামাল আহমেদ মজুমদার বলেন, আমরা যে আন্তর্জাতিক মানের নির্বাচন করতে পারি সেটাই আজকে প্রমাণ হচ্ছে। বিরোধী দল জামাত শিবিরের হরতালের পরেও জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে আসছেন এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোটারদের কোনো বল প্রয়োগ করা হচ্ছে না। যার যার ইচ্ছে মতো সবাই ভোট দিচ্ছেন।

নির্বাচনী পরিবেশ নিয়ে আপনি সন্তুষ্ট কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি অবশ্যই সন্তুষ্ট। সুন্দর পরিবেশে ভোট হচ্ছে, জনগণ সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন। কোনো ধরনের ঝামেলা নেই।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে জানতে চাইলে তিনি বলেন, নির্বাচন করার অধিকার সবার আছে। আমরা সবাই বাংলাদেশের নাগরিক, যে কোনো নাগরিক নির্বাচন করতে পারেন। সেই পরিপ্রেক্ষিতে তারা প্রার্থী হয়েছেন। আমি ব্যক্তিগতভাবে তাদের একজনকে চিনি, বাকিদের চিনি না। তারা কোথায় থেকে আসছেন, তাদের মনে হয় স্থায়ী ঠিকানাও নেই। তারপরেও সবার জন্য শুভকামনা।

এদিন সকাল ৮টায় শেরে বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ শুরু হতেই ভোট দিতে ভোটারদের দীর্ঘ লাইনে অপেক্ষা করতে দেখা যায়।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
আরকেআর/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।