ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোর থেকে অপহৃত কলেজছাত্রী বগুড়ায় উদ্ধার, অপহরণকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
নাটোর থেকে অপহৃত কলেজছাত্রী বগুড়ায় উদ্ধার, অপহরণকারী আটক

নাটোর: নাটোরের বড়াইগ্রাম থেকে অপহৃত এক কলেজছাত্রীকে বগুড়ার নন্দীগ্রাম থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে অপহরণ চক্রের মূল পরিকল্পনাকারী সাধন মণ্ডল সকালকে (২০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫) সদস্যরা।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) দুপুর ১২টার সময় র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে ভোর রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার নন্দীগ্রাম থানাধীন ভাটরা ইউনিয়নের কালিয়াগারী গ্রামে অভিযান চালায় র‌্যাবের একটি অপারেশন দল। এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার।

সাধন মণ্ডল সকাল বড়াইগ্রাম উপজেলার চন্ডিপুর গ্রামের শ্রী শক্তি মণ্ডলের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উদ্ধার হওয়া কলেজছাত্রী বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম সরকারি কলেজে পড়ালেখা করত। কলেজে যাওয়ার পথে আসামি সাধন ওই ছাত্রীকে উত্ত্যক্তসহ প্রেম নিবেদন করত। ২০২৩ সালের ৬ ডিসেম্বর সকালে ওই ছাত্রী বাড়ি থেকে কলেজে যাওয়ার জন্য বের হয়ে আর ফিরে না এলে তার বাবা খোঁজাখুঁজি করেন।

একপর্যায়ে ভিকটিমের বাবা জানতে পারেন যে, বেলা অনুমান ১১টার সময় বড়াইগ্রাম সরকারি কলেজের গেটের সামনে থেকে আসামি সাধন ভিকটিমকে ফুসলিয়ে সুকৌশলে অপহরণ করে অটোরিকশায় করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরে ভিকটিমের বাবা বাদী হয়ে বড়াইগ্রাম থানায় অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা অপহরণ মামলার আসামি সাধনসহ অন্যান্য এজাহারনামীয় আসামিদের গ্রেপ্তার এবং মামলার ভিকটিমকে উদ্ধারের জন্য র‌্যাব-৫ বরাবর অধিযাচনপত্র দেন। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি ও ছায়া তদন্ত শুরু করে। অবশেষে আসামি সাধনকে আটক করে বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পরিচালক সঞ্জয় কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।