ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরি ঠেকাতে গিয়ে চোরের হাতেই খুন নিরাপত্তা প্রহরী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
চুরি ঠেকাতে গিয়ে চোরের হাতেই খুন নিরাপত্তা প্রহরী 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে একটি টেক্সটাইল কারখানার মাটি খুঁড়ে পাওয়া গেল পাঁচ দিন আগে নিখোঁজ হওয়া ওই কারখানার নিরাপত্তা প্রহরী ফেরদৌস আলীর (১৮) মরদেহ।

কারখানায় চুরি ঠেকাতে গিয়ে চোরের হাতেই খুন হয়েছেন বলে ধারণা করছে পুলিশ।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে উপজেলার তালগাছি আরকে টেক্সটাইল মিলের মাটি খুঁড়ে তার মরদেহ উদ্ধার করা হয়।  

ফেরদৌস আলী উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুর গ্রামের আক্কাস আলীর ছেলে। তিনি আরকে টেক্সটাইল মিলে নিরাপত্তা প্রহরীর চাকরি করতেন।  

নিহতের স্বজন ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় বাড়ি থেকে আরকে টেক্সটাইল মিলসে ডিউটিতে যান ফেরদৌস। সকালে তিনি আর বাড়ি ফিরে আসেননি। পরদিন সকালে বাড়ি না ফেরায় কারখানাতেই তার খোঁজ করেন স্বজনরা। সেখানে না পেয়ে থানায় ডায়রি করেন।  

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাশার বলেন, অভিযোগ পাওয়ার পর আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তার অনুসন্ধান করতে থাকি। এক পর্যায়ে ওই কারখানাতে তার খোঁজ করি এবং বুধবার দুপুরে মাটি খুঁড়ে তার মরদেহ উদ্ধার করা হয়।  

তিনি বলেন, ধারণা করা হচ্ছে সংঘবদ্ধ চোরের দল কারখানা লুট করার জন্য এসেছিল। এতে বাধা দিলে শ্বাসরোধ করে ফেরদৌসকে হত্যার পর গুম করার উদ্দেশ্যে মাটিতে পুঁতে রেখে পালিয়ে যায়। ওই চোরচক্রকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।