ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

কোম্পানীগঞ্জে ডাকাতদলের হামলায় ৩ পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
কোম্পানীগঞ্জে ডাকাতদলের হামলায় ৩ পুলিশ আহত

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ডাকাতদলের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় মো. ইসমাইল হোসেন মিশন (৩৮) নামে আন্তঃজেলা ডাকাতদলের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

 

আহত পুলিশ সদস্যরা হলেন- কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন, কনস্টেবল কামরুল এবং কনস্টেবল হাসান।  

বুধবার (১০ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় এ ঘটনা ঘটে।  
 
আটক মো. ইসমাইল হোসেন মিশন উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত রফিক সওদাগরের ছেলে।  

পুলিশ জানায়, মিশনকে আটক করতে বিকেলে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় অভিযান চালায় পুলিশ। একপর্যায়ে তাকে আটক করা হয়। এসময় তাকে ছাড়িয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতদলের অন্য সদস্যরা। আর মিশন তার হাতে থাকা ধারালো দা দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করেন। এতে তিন পুলিশ আহত হন।  

ঘটনার সময় পুলিশ পাল্টা এক রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছোড়ে। মিশনের পায়েও গুলির স্প্লিন্টার লেগেছে। পরে আহত তিন পুলিশ সদস্য এবং মিশনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, মিশন আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তিনি ডাকাতি, চাঁদাবাজিসহ ৪টি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি।

এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ডাকাত মিশনকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এদিকে মিশন ধরা পড়েছে শুনে এলাকার সাধারণ মানুষ উল্লাস প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ০৩০২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।