ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাজিরায় হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
জাজিরায় হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা দাউদ খান

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় দাউদ খান (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

 

শনিবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার মেছের আলী মুন্সি কান্দি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

পুলিশের ধারণা, শুক্রবার (১২ জানুয়ারি) রাত ১২টার পর তাকে হত্যা করা হয়েছে। নিহত দাউদ খান ওই এলাকার মৃত ইসমাইল খানের ছেলে।

পদ্মা সেতু দক্ষিণ থানা সূত্রে জানা গেছে, দাউদ খান পাঁচ বছর আগে সংঘটিত মেছের আলী মুন্সিকান্দি এলাকার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হত্যা মামলার এজাহারভুক্ত ৩ নম্বর আসামি ছিলেন। দীর্ঘদিন ধরে জামিনে ছিলেন দাউদ। তবে শনিবার সকালে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।  খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় একই এলাকার মুজাম্মেল মাদবর (৪৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

নাওডোবা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আলমগীর হোসাইন বলেন, রাতের আঁধারে কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। বিষয়টি সকালে শুনেছি।  

পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশের উপ-পরিদর্শক ইয়াকুব আলী বলেন, দাউদ খানের মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। তার পরিবারের লোকজন ঢাকায় থাকে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।