ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে স্বর্ণ ব্যবসায়ীর চুরি হওয়া ২৪ লাখ টাকা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
ফেনীতে স্বর্ণ ব্যবসায়ীর চুরি হওয়া ২৪ লাখ টাকা উদ্ধার

ফেনী: ফেনীতে স্বর্ণ ব্যবসায়ীর চুরি হওয়া ২৪ লাখ ১০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত মো. সুমনকে (৩০) গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ফেনী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা।

তিনি জানান, গত ২ জানুয়ারি চট্টগ্রামের ভুজপুর থানার কাজীরহাট বাজারের মল্লিকা জুয়েলার্সের ম্যানেজার কার্তিক চন্দ্র ঘোষ একই এলাকার সুমনের ব্যবহৃত মোটরসাইকেল ভাড়া নিয়ে ফেনী বড় বাজারের গোপালপট্টিতে যান। পরে ফেনী বড় বাজারের দুটি দোকানে ৩০ লাখ টাকার স্বর্ণ বিক্রি করে ব্যাগ ভর্তি টাকা সুমনের মোটরসাইকেলে রেখে স্বর্ণের দোকানে ভুলে রেখে আসা মোবাইল ফোন আনতে গেলে মোটরসাইকেল নিয়ে সটকে পড়েন সুমন। এ ঘটনায় থানায় মামলা হওয়ার পরে তথ্যপ্রযুক্তি ও ম্যানুয়াল সোর্স কাজে লাগিয়ে চুরি হওয়া ৩০ লাখ টাকার মধ্যে ২৪ লাখ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন চট্টগ্রামের হাটহাজারী থেকে সুমনকে গ্রেপ্তার করেন। এছাড়া সুমনের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। সুমন চট্টগ্রামের ভুজপুর থানার বৈদ্দপাড়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে।

তিনি আরও জানান, সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় সুমনের নামে চট্টগ্রামের ভুজপুরে দুটি ও খাগড়াছড়ির মানিকছড়ি থানায় একটি মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে। ফেনী থেকে টাকা চুরির মামলায় আজই তাকে আদালতে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী, পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. শফিকুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।