ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে গরু কিনতে এসে বেপারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
ফরিদপুরে গরু কিনতে এসে বেপারীর মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরে গরু কিনতে এসে মুন্সিগঞ্জের এক গরু বেপারীর মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে জেলা শহরের টেপাখোলা গরুর হাটের পাশে ইয়াসিন কলেজ সংলগ্ন এলাকায় তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তার পরিচিতরা।

 

নিহতের নাম দুলাল বেপারী (৭০)। তিনি মুন্সিগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের নয়া দিগির পাথর এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, দুলাল বেপারী গরু কেনার জন্য মুন্সিগঞ্জ থেকে ফরিদপুর টেপাখোলা গরুর হাটে আসেন এবং একটি গরু কেনেন বলে জানা যায়। এরপর গরুটি গাড়িতে রেখে হাতমুখ ধোয়ার জন্য তিনি ইয়াসিন কলেজের পাশে যান। কিছু সময় পরে লোকজন তাকে সেখানে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, সন্ধ্যার দিকে দুলাল বেপারী ইয়াসিন কলেজের পাশে দেয়ালের ধারে বসেছিলেন। এসময় একজন পরিচিত তার শরীরে হাত দিয়ে নাড়া দিতেই তিনি মাটিতে ঢলে পড়েন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন।

তিনি জানান, তার মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ের জন্য মরদেহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।