ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাস্তায় চিৎকার করা মানসিক ভারসাম্যহীন নারীকে নেওয়া হলো হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
রাস্তায় চিৎকার করা মানসিক ভারসাম্যহীন নারীকে নেওয়া হলো হাসপাতালে

বরিশাল: বরিশালের গৌরনদীতে মানসিক ভারসাম্যহীন সন্তান সম্ভাবা এক নারীকে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। হাসপাতালের ডেলিভারি ওয়ার্ডে ওই নারীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

 

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. বিপুল হোসেন জানান, বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার বাটাজোর-শৌলকর রাস্তায় ওই নারীর প্রসব বেদনা শুরু হয়। এ সময় তার চিৎকার শুনে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ফায়ার সার্ভিসকে খবর দিলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, মানবিক দিক বিবেচনা করে ওই ইউপি সদস্য দুপুর ১টার দিকে আমাদের বিষয়টি জানানোর সঙ্গে সঙ্গে একটি টিম ঘটনাস্থলে যায়।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু আবদুল্লাহ খান জানান, বিষয়টি নজরে আসার পর তাৎক্ষণিকভাবে ওই নারীর নিরাপদ সন্তান প্রসবের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান জানান, সন্তান প্রসবের জন্য মানসিক ভারসাম্যহীন নারী ডেলিভারি ওয়ার্ডে নার্সদের পর্যবেক্ষণে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।