ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে টেঁটা নিয়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষের প্রস্তুতি, থামাল পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
জামালপুরে টেঁটা নিয়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষের প্রস্তুতি, থামাল পুলিশ

জামালপুর: জামালপুরের ইসলামপুর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে টেঁটা, লাঠি, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষের প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার চরপুটিমারী ইউনিয়নের আগ্রাখালী ও আকন্দপাড়া দুই গ্রামের মানুষের মধ্যে এমন ঘটনা ঘটে।  

জানা গেছে, গত ০৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন একটি ভোটকেন্দ্র নৌকা ও কাচি প্রতীকের সমর্থকদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। নির্বাচনের ১০ দিন অতিবাহিত হওয়ার পরও মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে আবারও আকন্দপাড়া এলাকায় কাচি এবং নৌকা প্রতীকের সমর্থকের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ নিয়ে বুধবার দুপুরের দিকে দুই এলাকার প্রায় হাজার মানুষ টেঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের প্রস্তুতি নেয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।  

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার জানান, ওই দুই এলাকার লোকজনের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে এ সংঘর্ষের প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। আগামী শুক্রবার (১৯ জানুয়ারি) বসে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে। এর আগে কোনো রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে দুই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।