ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
মৌলভীবাজারে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ প্রতীকী ছবি

মৌলভীবাজার: মৌলভীবাজারে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ অন্তত ৮ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে দিকে সদর উপজেলার ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কনকপুর এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই সড়কে বেশ কিছু সময় যানচলাচল বন্ধ হয়ে যায়।  

নিহতরা হলেন - মৌলভীবাজারের শেরপুর সিএনজি সমিতির সভাপতি আবাস মিয়া (৭০) ও মধু মিয়া (৬৫)। দুজনের বাড়ি সদর উপজেলার গ্রাম শেরপুর এলাকায়।

আহতদের মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও গুরুতর আহতদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বলছে, পরিচয় জানার চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মৌলভীবাজার থেকে ছেড়ে যাওয়া একটি লোকাল বাস শেরপুর যাবার পথে কনকপুর এলাকায় একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই ঘটনায় ঘটনাস্থলে প্রাণ হারান দুইজন। আর আহত হন ৬ জন।

বিষয়টি নিশ্চিত করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজির চালক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে বাস-সিএনজি জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
বিবিবি/এসএএইচ                                  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।