ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ট্রাফিক আইন সম্পর্কে মানুষকে সচেতন করলো নিসচা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
ট্রাফিক আইন সম্পর্কে মানুষকে সচেতন করলো নিসচা

রাজশাহী: সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইন সম্পর্কে যানবাহন চালকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে সচেতন করতে ক্যাম্পেইন চালিয়েছে নিরাপদ সড়ক চাই (নিসচা) নামে একটি সংগঠন।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে নিরাপদ সড়ক চাই রাজশাহী জেলা শাখার উদ্যোগে মহানগরীর ভদ্রা বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে জনসচেতনতামূলক ট্রাফিক ক্যাম্পেইন ও লিফলেট বিতরণ করা হয়।

 

‘আইন মেনে সড়কে চলি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এ প্রতিবাদ্যকে সামনে রেখে সবাইকে আইন মেনে চলার আহ্বান জানিয়ে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রচার কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট তৌফিক আহসান টিটু, সহ-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, কার্যনিবাহী সদস্য সাজদার আলী, রাকিবুল ইসলাম রকি, সদস্য আবরার হোসেন তুহিন, ইউনুস আলী, রোজিনা পারভীন লাকী, তাসকিনা বেগম শাপলা, শরীফা খাতুন শ্যামলী ও আব্দুর রৌশন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।