ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেকে হত্যা মামলার কারাবন্দি আসামির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
ঢামেকে হত্যা মামলার কারাবন্দি আসামির মৃত্যু

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে হত্যা মামলার এক কারাবন্দি আসামির মৃত্যু হয়েছে। মারা যাওয়া কারাবন্দির নাম জামাল মিয়া (৩৫)।

শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে ওই কারাবন্দিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়। বিকেল ৩টার দিকে মেডিসিন ওয়ার্ডে  চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

তিনি জানান, সকালে কেন্দ্রীয় কারাগার থেকে কারারক্ষীরা ওই বন্দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। রোববার (২১ জানুয়ারি) ময়নাতদন্ত হবে।

কারাসূত্রে জানা গেছে, জামাল মিয়ার (৩৫) বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানার শ্রীনগর গ্রামে। বাবার নাম মৃত ইসমাঈল মিয়া। রায়পুর থানার হত্যা মামলার আসামি ছিলেন তিনি। ওই বন্দিকে উন্নত চিকিৎসার জন্য গত ৪ জানুয়ারি নরসিংদী জেলা কারাগার থেকে কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।