ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মাঠে পড়েছিল কিশোরের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
বগুড়ায় মাঠে পড়েছিল কিশোরের মরদেহ

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় তাজবীর ইসলাম (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার বারপুর উত্তরপাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তাজবীর ইসলাম সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের দশটিকা দক্ষিণপাড়ার তাজুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তাজবীর নামে নিহত ওই কিশোর বারপুর সোনাপাড়ায় গ্রিল ওয়ার্কশপের দোকানে কাজ করতো। তার শরীরে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে জেলা পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের দুলাভাই শহিদুল ইসলাম জানান, সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কাজ করে তার সাইকেল নিয়ে বের হয় তাজবীর। কিন্তু সারারাত গেলেও সে আর বাড়িতে ফেরেনি। রাতেও কয়েক জায়গায় খোঁজ খবর নিয়েছিলাম। পরে সকালে শুনতে পাই বারপুর উত্তরপাড়ায় একটা মরদেহ পাওয়া গেছে। এসে দেখি আমাদের তাজবীরের মরদেহ। কিন্তু তার ব্যবহার করা সাইকেল পাওয়া যায়নি।

তাজবীরের ওয়ার্কশপের মালিক রফিকুল ইসলাম জানান, তাজবীর আমার এখানে গত দুই বছর ধরে কাজ করছিল। গতকাল সন্ধ্যা ৭টা ১০মিনিটে কাজ করে সাইকেল নিয়ে বের হয় তাজবীর। পরে রাত ১টার দিকে তার মা ফোন দিয়ে জানায় তাজবীর এখনও বাড়ি ফেরেনি। তাজবীর খুব ভালো ছেলে ছিল।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত চলছে। শীঘ্রই বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।