ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় প্রবাসীর স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
পাবনায় প্রবাসীর স্ত্রী-সন্তানকে শ্বাসরোধে হত্যা!

পাবনা: পাবনার চাটমোহর উপজেলায় লাবনী খাতুন (৩৫) ও রিয়াদ হোসেন (৮) নামের এক প্রবাসীর স্ত্রী ও সন্তানকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

এর আগে বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে তাদের হত্যা করা হতে পারে বলে ধারণা পুলিশের।

নিহত লাবনী খাতুন ও রিয়াদ হোসেন দিঘুলিয়া গ্রামের আব্দুর রশিদের স্ত্রী-সন্তান। রশিদ দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় থাকেন।

স্থানীয়দের বরাত দিয়ে ফৈলজানা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, সকালে মরদেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। জানামতে, কারো সঙ্গে শত্রুতা ছিল না তাদের। কে বা কারা তাদের এভাবে হত্যা করেছে সেটা প্রশাসন ভালো বলতে পারবেন।

স্থানীয় মেম্বার মো. নান্নু বলেন, ওই বাড়িতে লাবনী খাতুন, তার ছেলে ও শাশুড়ি থাকতেন। বাড়ির ভবন তৈরি কাজ চলছে। ধারণা করা হচ্ছে- কেউ হয়ত টাকা পয়সা চুরি বা ডাকাতি করতে গিয়ে এই ধরনের ঘটনা ঘটিয়েছে। মহিলা মরদেহ রান্না ঘরে পড়েছিল এবং ছেলেটির মরদেহ পাশের এক গাছে ঝুলছিল।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, আমরা এই মুহূর্তে ঘটনাস্থলে আছি। আমাদের কাজ চলমান। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।